Table of Contents

আসা করি কাজে লাগবে (নতুনদের জন্য)সুপ্রিয় বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন । আজ আপনাদের সাথে শেয়ার করবো কিছু সাইট যে সাইটগুলো থেকে ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন আমি জানি এই সাইট গুলো নিয়ে আগে ও টিউন করা হয়েছে কিন্তু সেগুলো করা হয়েছে আলাদা আলাদা ভাবে তাই আমি আপনাদের একটু লিস্ট আকারে সাইট গুলোর নাম দিচ্ছি । আপনি পার্ট সময় দিয়ে মাসে একটা ভাল পরিমাণের ইনকাম করতে পারবেন । ভাল পরিমাণে বলতে আপনার মাসের পকেট খরচের টাকা ।আর এই সবগুলো সাইটে অনলাইনে অনেক দিন ধরে পেমেন্ট করছে তাই সাইট গুলো খুবি বিশ্বস্ত সাইট ।

1. Microworkers  


Microworkers সাইটে দিনে ২-৩ ঘণ্টা সময় দিয়ে ইনকাম করতে পারেন। আপনার account এ যখন ৯ ডলার হবে তখন এরা আপনাকে money withdraw করতে দিবে। তবে প্রথমবার আপনার বাড়ির ঠিকানা verify করবে। এরা payza,skrill এ payment করে তাই বাংলাদেশ থেকে সহজেই এদের টাকা নিতে পারবেন।

2. Rapidworkers

Rapidworkers সাইটটি Microworkers মত । তবে এরা আপনাকে পেমেন্ট দিবে আপনার আকাউন্টে ৪ ডলার হলেই আর এর জন্য আপনাকে কোন Address Verify করতে হবে না । এরা আপনাকে payza,paypal মাধ্যমে পেমেন্ট করবে ।

3. Jobboy

Jobboy সাইটটি Microworkers মত এখান থেকে ও ছোট ছোট কাজ করে আপনি ইনকাম করতে পারেন। আপনার আকাউন্টে যখন ১০ ডলার হবে তখন এরা আপনাকে payza,paypal মাধ্যমে পেমেন্ট করবে । তবে এই সাইেট একটা বড় সুবিধা হল Microworkers মত Address Verify করার কোন ঝামেলা নাই।

4. Gosignups

gosignups এমন একটি অনলাইন ভিত্তিক সাইট এখান থেকে শুধুমাএ বিভিন্ন সাইট এ সাইন করার মাধ্যমে আয় করা যায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Md. Nurnobi Hosen
Md. Nurnobi Hosen

Student of Computer Science and Engineering at Daffodil International University,Main Campus ,Dhanmondi.
Web and App Developer also expart of wordpress customization

All Blog Posts »
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x